শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাসের হেলপার নিহত ইসকন মন্দিরে হামলা,র‌্যাবের অভিযানে আটক আরো- ৯ রাজাপুরের গৃহহীন ১১৭টি পরিবার পেল দালান ঘর কেবিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির উপলক্ষে আলহাজ্ব ডাঃ আব্দুল হাই সরকারের স্মরণ সভা নলছিটিতে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে বিশেষ আইনশৃঙ্খলা সভা সারাদেশে সনাতনী ধর্মাবলম্বীদের উপর হামলা, হত্যা অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন বন্যার্তদের মাঝে উপজেলা চেয়ারম্যানের বাপ্পি ত্রাণ বিতরণ জেলা ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে উপজেলা ছাত্রলীগ বাংলাদেশের ওপর থেকে ভিসা নিষেধাজ্ঞা তুলে নিয়েছে দক্ষিণ কোরিয়া ফের পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে মোটরসাইকেলে আগুন

শুভ জন্মদিন-সুপ্রিয় ভাই

নওগাঁ প্রতিনিধি / ৬৭ বার
আপডেট সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১

রহমতউল্লাহঃ পৃথিবীতে যুগে যুগে হাজারো মানুষের জন্ম। সুন্দর সুশিক্ষিত সুপ্রিয় মানুষ হওয়াটাই বড় দায়। কিন্তু তেমনি একজন, মোহাম্মদ ফিরোজ মানুষের অস্তিত্বের আচঁ পাওয়া যায় তার সুন্দর ব্যবহার আর ভালোবাসাকে ঘিরে। সুন্দর শিউলি ফুলের মতোই শুভ্র ভালো লাগার মতো মানুষ যে কিনা আজকের এই দিনে জন্মগ্রহণ করে পৃথিবীতে এসেছেন।

আজ তার জন্মদিন। চট্টগ্রাম জেলার রাংগুনিয়া উপজেলা ১১ নং চন্দ্রঘোনায় কদমতলী আর্দশ গ্রামে হাজী সমি উদ্দিন শাহর বাড়িতে তার জন্ম। তার ছেলেবেলা কেটেছে চন্দ্রঘোনায়। ১১ ভাই বোনের মধ্যে সবথেকে ছোট আদরের ছেলে ” মোহাম্মদ ফিরোজ”। বাবা ছিলেন সরকারি কর্মচারী। মা গৃহিনী। অনেক বড় এবং বংশীয় পরিবারে তার জন্ম। বাবা, মা ভাই বোনের আদরের তিনি।

পড়াশোনা করেছেন চন্দ্রঘোনা প্রাইমারি এবং হাই স্কুলে । উচ্চ মাধ্যমিক এবং গ্র‍্যাজুয়েশন করেন চট্টগ্রামে রাংগুনিয়া কলেজ থেকে। পড়াশোনা শেষ না করেই সরকারি চাকুরীতে যোগ দেন তিনি। বছর খানেক পরে চাকুরী ছেড়ে তিনি পাড়ি জমান সৌদি আরবের জেদ্দা শহরে।

তার ভালো লাগা একটি সাংবাদিকতা তিনি প্রথমে দৈনিক মানবজমিনে কাজ করেন এবং লেখালেখি করেন। ভালো কবিতা ও লিখেন তিনি। এর পর তিনি টিভি চ্যানেল এ কাজ করেন। বর্তমানে তিনি “একুশে টিভি” এবং “মোহনা” টিভির সৌদিআরব প্রতিনিধি হিসেবে কাজ করছেন।এছাড়াও তিনি জাতীয় পত্রিকা দৈনিক সকালের সময় ও নিউজজি২৪ডটকম এর মধ্যপ্রাচ্যের প্রতিনিধি হিসাবে আছেন।

এখন তিনি অনলাইন পত্রিকা” দৈনিক নবোদয়” নামে নিজের পত্রিকার পোর্টালে তিনি নির্বাহী সম্পাদক হিসাবে দায়িত্বরত। কাজ করছেন অবিরত। ভবিষ্যতে এটি জাতীয় পত্রিকায় হিসাবে নিয়ে আসবেন বলে তিনি আশা করছেন।

আজকের এই দিনে তাকে জানাই শুভেচ্ছা। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইলো। আপনার সব স্বপ্ন গুলো পূর্ণ হোক, আগামী দিনগুলো সুখে শান্তিতে ভরে উঠুক। আজকের জন্মদিন যেনো শতবার আসে আপনার জীবনে। অনেক ভালোবাসা ও শুভেচ্ছা রইলো। শুভ জন্মদিন





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com