সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০২:০০ অপরাহ্ন
শিরোনামঃ
মহাদেবপুরে গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগ ঝিনাইদহ কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট উত্তপ্ত কুষ্টিয়া ডিসি ফুডের বিরুদ্ধে গোডাউন শ্রমিকদের বিল না দেওয়ার অভিযোগ বিশ্বনাথে মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতার শার্শায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা বেনাপোল বন্দরে মিথ্যা ঘোষণার এক কোটি ২০ লাখ টাকার কেমিক্যাল আটক গ্রামের বাড়িতে চির নিদ্রায় শাহিত হলেন এএসআই পেয়ারুল ইসলাম সাতক্ষীরা পুলিশ লাইন্স (ড্রিল সেড) এ মাস্টার প্যারেড অনুষ্ঠিত ঝালকাঠিতে পিতা-পুত্রের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ হাতিবান্ধায় হাঁস ও কলাগাছ খেলা দেখতে মানুষের ঢল

শোক দিবস উপলক্ষে যশোরের হাতিয়ার হাটে দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ

রাজিয়া সুলতানা / ৬৩ বার
আপডেট সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

বিশেষ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও খাবার বিতরণ করেছেন রামনগর ইউনিয়নের হাতিয়ার হাটের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৩১শে আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্য রামনগর ইউনিয়নের হাতিয়ার হাটের ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয়। পরে অসহায় দুস্ত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ হাসানুজ্জামান হাসু বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আর্দশকে হত্যা করতে পারেনি। বাঙালি জাতি এখনো বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করে বলেই প্রতিটা বাঙালির হ্নদয় বঙ্গবন্ধু জড়িয়ে আছেন।

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে যেমন বাংলাদেশের মানুষ ভাগ্য পরিবর্তন করে যাচ্ছেন তেমনি বঙ্গবন্ধু হত্যা, যুদ্ধাপরাধীর মঞ্চে যারা ছিলেন, তাদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছেন।বঙ্গবন্ধুর পালাতক খুনিদের দেশের ফিরিয়ে এনে মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে। একই সঙ্গে  এক/এগারো ও ১৫ আগস্ট ঘটনার পিছনে যারা কলকাঠি নেড়েছেন তাদের মুখোশ উন্মোচিত করার আহ্বান জানাচ্ছি।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন বলেন, বঙ্গবন্ধু হত্যার নেপথ্যের কুশীলব যারা, তাদের তদন্তের আওতায় আনতে হবে। নতুন প্রজন্মের কাছে তাদের মুখোশ উন্মোচিত করতে হবে। স্বাধীনতার পরাজিত শক্তির কুশলিরা পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের জন্য ঘৃণ্য বর্বরোচিত হামলার করে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে।

এসময় নয়ন ঘোষ’র সভাপতিত্বে, মনিরুল ইসলামের পরিচালনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ হাসানুজ্জামান হাসু, চেয়ারম্যান নাজনীন নাহার।

আরোও উপস্থিত ছিলেন, যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুল আক্তার, জাহিদুল ইসলাম, মতিয়ার রহমান, যুবলীগ নেতা উত্তম কুমার রায়,রাইছেদ ইসলাম ছোট্ট,আলম হোসেন, কামরুল ইসলাম ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com