সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ

সহায়তা পেলেন বিশ্বনাথ ইউপির ২শতাধিক পরিবার

স্টাফ রিপোর্টার / ৪১ বার
আপডেট সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১

ফারুক আহমদঃ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোবিড-১৯) নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লক-ডাউনে কর্মহীন হয়ে পড়া সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের নিন্ম আয়ের ২০০ শত পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

আজ সোমবার (১৯ জুলাই) সকালে উপজেলা বিআরডিবি কনফারেন্স হল রুমে প্রত্যেকটি পরিবারকে নগদ ৫০০ শত টাকা করে প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে নগদ অর্থ বিতরণ করেন সিলেট জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি।

তিনি বলেন, দূর্ভোগে থাকা মানুষের দুঃখ-কষ্ট লাগব করার জন্য করোনা ভাইরাসের শুরু থেকেই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। শুরু করেছেন ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেওয়ার কার্যক্রম। আ’লীগ ক্ষমতায় থাকলে মানুষ নিজের প্রাপ্য অধিকার পাওয়া থেকে কখনও বঞ্চিত হননা। আমাদের সবাইকে শুধু করোনা ভাইরাস প্রতিরোধের জন্য সরকারি বিধি নিষেধগুলো মেনে চলা জরুরী।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও সচিব বিজিত সরকারের পরিচালনায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কামরুজ্জামান, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী জাহান, উপজেলা আ’লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আব্দুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, যুক্তরাজ্যের ডরসেট আ’লীগের সভাপতি এ আর চেরাগ আলী, ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল জলিল হিরণ, সেলিম চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য শাহ আলম খোকন, যুবলীগ নেতা এমদাদ হোসেন নাঈম, জেলা ছাত্রলীগ নেতা শরীফ উদ্দিন সৌরভ, সংগঠক আজাদ মিয়াসহ প্রমুখ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com