শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৫১ অপরাহ্ন

সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার / ৭২ বার
আপডেট সময় বুধবার, ২৩ জুন, ২০২১, ২:২৫ অপরাহ্ন

আজহারুল ইসলাম সাদীঃ সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

বুধবার (২৩ জুন) সকালে সাতক্ষীরা সদর উপজেলা মিলনায়তনে, জেলা আওয়ামী লীগ আয়োজিত দলের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সংসদ সদস্য একে ফজলুল হক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ শাহিদ উদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক লায়লা পারভিন সেঁজুতি, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুনার রশীদ, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.সুব্রত ঘোষ প্রমুখ।

নীতি ও আদর্শকে ধারন করে দলকে আরও এগিয়ে নেওয়ার আহবান জানিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তারা বলেন, এই দলের অর্জন অনেক বেশী। ভাষা আন্দোলন, স্বাধীনতা, মুক্তিযুদ্ধ এবং সকল গনতান্ত্রিক আন্দোলনে আওয়ামী লীগ অংশ নিয়ে জনগনের দলে পরিনত হয়েছে। তারা আরও বলেন, এই দলের কান্ডারী হিসাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ অন্য যারা দায়িত্ব পালন করেছেন তাদের পথ অনুসরন করে যেতে হবে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী লীগ এখন রাষ্ট্রীয় ক্ষমতায়। আর এর নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

সংগ্রাম ও আন্দোলনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ৭২ বছর পার করেছে উল্লেখ করে বক্তারা আরও বলেন, জনগনের কল্যানে এই দলকে আরও এগিয়ে নিতে হবে। একইসাথে গনতন্ত্রকে লালন করতে হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com