মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৯:২৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
ঝালকাঠিতে ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী ও তার সহযোগী নারী ডিবি পুলিশের হাতে আটকঃ সংবাদ প্রকাশের পর বিবৃতি সিরাজদিখানে পরকীয়া প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রীর পলায়ন যশোরের দেয়াড়া ইউনিয়নে জাতীয় শোক দিবস উপলক্ষে ধারাবাহিক দোয়া ও খাদ্য বিতরণ সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান বাবু সহ পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত মুজিব বর্ষের আহবানে সাতক্ষীরায় ছাত্রলীগের বৃক্ষরোপণ পলাশে এনআরবিসি ব্যাংকের ভূমি রেজিস্ট্রেশন উপ-শাখার উদ্বোধন শোক দিবস উপলক্ষে ঝালকাঠি জেলা যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠি কুষ্টিয়া পৌর ড্রেন থেকে চুরি হওয়া সিন্ধুক ও মালামাল উদ্ধার বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে তালায় জাতীয় মহিলা সংস্থার আলোচনা সভা ও দোয়া মাহফিল

সাতক্ষীরা তালা উপজেলায় ৩৮ তম বিসিএস এ ৫জন সুপারিশপ্রাপ্ত

এম নজরুল ইসলাম / ৫৯১ বার
আপডেট সময় শনিবার, ১১ জুলাই, ২০২০

তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সদ্য ঘোষিত ৩৮ তম বি,সি,এস,এর বিভিন্ন ক্যাডারে ৫ জন মেধাবী মুখ সুপারিশ প্রাপ্ত হয়ে সাতক্ষীরার তালা উপজেলার গর্বিত সন্তান হিসাবে পরিচিত লাভ করেছেেন।

প্রাপ্ত তথ্যানুসারে জানা গেছে সাতক্ষীরা জেলার তালা উপজেলার ও প্রশাসনিক পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়নের চৌগাছা গ্রামের মুক্তিযোদ্ধা শেখ মইনউদ্দিনের ছোট পুত্র শেখ মাহবুব হোসেন লালু ৩৮ তম বিসিএস -এ ফরেস্ট ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছেন। বর্তমানে তিনি বাংলাদেশ ব্যাংকে সহকারী পরিচালক হিসাবে খুলনাতে কর্মরত আছেন।

সরুলিয়া ইউনিয়নের পুটিয়াখালি গ্রামের আব্দুল আজিজ মোল্লার পুত্র  মোঃ ইয়াসিন হোসেন ৩৮ তম বিসিএস -এ নন-ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছেন। বর্তমানে তিনি আল আরাফা ইসলামী ব্যাংকে এক্সিকিউটিভ অফিসার হিসাবে ঢাকায় কর্মরত আছেন।

তালা উপজেলার কানাইদিয়া গ্রামের আনন্দ পালের পুত্র ও কন্যা সহোদর ভাই বোন প্রসেনজিৎ পাল Roads & Highways Department এবং বোন মুনমুন পাল Administration Department এ সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

এ ছাড়াও তালা উপজেলা সদরে মাঝিয়াড়া গ্রামের মৃত তারাপদ সরকারের পুত্র লালটু  সরকার ৩৮ তম বিসিএস এ  শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। ছেলেটির মা সেলাই মেশিন চালিয়ে ও ছেলেটি টিউশনি করে এক কথায় মা-ছেলে যুদ্ধ করে শিক্ষা লাভ করে  শিক্ষা ক্যাডারে চান্স পেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com