রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৮ অপরাহ্ন

সাতক্ষীরা’ বৈচনা থেকে র্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার দুই

স্টাফ রিপোর্টার / ৩২২ বার
আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

আজহারুল ইসলাম সাদীঃ সাতক্ষীরা সদরের ভোমরা ইউনিয়নের বৈচনা এলাকায় র্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ আপন দুই সহদর আটক হয়েছে।

র্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার রাত ৮টায় মেজর মোহাম্মদ শরীফুল আহসান নেতৃত্বে র‌্যাব সদস্যরা, সাতক্ষীরা সদর থানার ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামের আশা মোড়স্থ জনৈক্য আব্দুল সবুর এর সততা ফার্নিচার এর সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে, বৈচনা গ্রামের মো. আব্দুল গফ্ফারের দুই ছেলে মোঃ আব্দুল কাদের (২৫) ও মোঃ আব্দুল কাশেম (২৭) কে আটক করেন।

এ সময় তাদের কাছ থেকে ১ টি দেশী তৈরি ওয়ান শুটার গান ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে। মামলা নং-৪৫ তারিখ ১৫/০৭/২০২১।

তবে, অস্ত্র উদ্ধারের ঘটনা সম্পর্কে দ্বিমত পোষণ করে বৈচনা গ্রামের কৈমুদ্দিন গাজীর মেয়ে নার্গিস পারিভন জানান, তার ভাই মনিরুল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে শাঁখরা বাজারে বেগুন বিক্রি করে বাইসাইকেলে বাড়ি ফিরছিল। এসময় আব্দুল গফফার সরদারের বাড়ির পাশে সাদা পোশাকে দু’জন নিজেদেরকে র‌্যাব পরিচয়ে মনিরুলের বাইসাইকেলের গতিরোধ করে। বাইসাইকেলের ক্যারিয়ারে রাখা বেগুন বহনকারি খালি ক্যারেটে কাগজে মোড়ানো একটি ছুরি ও কাপড়ে মোড়ানো একটি পিস্তল জোরপূর্বক ঢুকিয়ে দেওয়া হয়।

এসময় মনিরুল নিজেকে বাঁচানোর জন্য চিৎকার করলে তড়িঘড়ি করে মনিরুলের হাতে হাতকড়া লাগানো হয়। এ সময় পার্শ্ববর্তী গফফার সরদারের ছেলে আব্দুল কাদের ও আবুল কাশেমসহ স্থানীয়রা ছুটে এলে উভয়পক্ষের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে মনিরুল হাতকড়াসহ পালিয়ে যায়।

পরবর্তীতে পোশাকধারি দু’র‌্যাব সদস্যসহ কয়েকজন ঘটনান্থলে এসে কাদের ও কাশেমকে আটক করে।

এ সময় সাদা পোশাকে থাকা র‌্যাব এর এফএস (ডিএডি) মিজানুর রহমান স্থানীয় ইউপি সদস্য সাহেব আলী ও ভোমরা ইউপি চেয়ারম্যান ইজরাইল গাজীকে ঘটনাস্থলে ডেকে আনেন। পরে তিনি বিষয়টি সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার) সজীব হোসেন, সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে অবহিত করেন।

পরবর্তীতে আটককৃতদের সদর থানায় সোর্পদ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com