শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:০১ অপরাহ্ন

সাতক্ষীরা সিনিয়র জেলা জজ এর প্রচেষ্টায় পথ পেলো দুই আদালতের আইনজীবী ও বিচার প্রার্থীরা

আজহারুল ইসলাম সাদী / ১০৩ বার
আপডেট সময় বুধবার, ৯ জুন, ২০২১, ৩:৪৪ অপরাহ্ন

স্টাফ রিপোর্টারঃ সাতক্ষীরা সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান এর প্রচেষ্টায় জজ কোর্ট ও চিফ জুডিশিয়াল কোর্টের মধ্যকার কালেক্টরেট চত্বরে যাতায়াতের পথ পেলো, আইনজীবী ও বিচার প্রার্থীরা। ৭ জুন সোমবার আংশিক প্রাচীর অপসারিত করে রাস্তা নির্মাণের উদ্বোধন করা হয়। সাতক্ষীরা সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান এর প্রচেষ্টায় সম্ভব এবং হলো এই উন্মোচনের।

উক্ত পথ উন্মোচনের সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সাতক্ষীরা সদরের নির্বাহী প্রকৌশলী শফিউল আযমসহ আইনজীবী সমিতির সাবেক ও বর্তমান কর্মকর্তাবৃন্দ। বিচারপ্রার্থী, আইনজীবী ও আইনজীবী সহকারিদের দুর্ভোগের কথা মাথায় রেখে সমস্যা সমাধানে যথেষ্ট আন্তরিক হন সাতক্ষীরা’র সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান।

তিনি করিডোর নির্মাণ পূর্বক সমস্যা সমাধানের লক্ষে সংশ্লিষ্ট দপ্তরে বিভিন্ন সময়ে যোগাযোগ করে, খোঁজ নিয়ে তদারকি করেন। একপর্যায়ে সিনিয়র জেলা ও দায়রা জজ এর আন্তরিক প্রচেষ্টায় সাতক্ষীরাবাসীর বহুদিনের স্বপ্ন সফল হয়েছে। সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সদস্যরা জানান, জুডিশিয়াল কোর্টে বিচার শুরু হওয়ার পর কালেক্টরেট চত্বরের জজ কোর্ট থেকে জুডিশিয়াল কোর্টে আসার জন্য প্রধান সড়কের উপর দিয়ে, বেশ কিছু পথ ঘুরে যাতায়াত করতে হতো আইনজীবী, আইনজীবী সহকারি, বিচারপ্রার্থী ও বিচার ব্যবস্থার সঙ্গে জড়িত সরকারি কর্মকর্তা ও কর্মচারিদের।

এতে ভোগান্তি ও দুর্ঘটনার শিকার হতে হয়েছে অনেককেই, ফলে কালেক্টরেট চত্বরের ডবল প্রাচীরের অংশ বিশেষ অপসারন করে যাতায়াতের জন্য সেখানে করিডোর নির্মাণ করা সময়ের দাবি হয়ে দাঁড়ায়। এই পথের দাবীতে বিভিন্ন সময়ে মানববন্ধন করেছে আইনজীবী, বিচার প্রার্থীসহ সাতক্ষীরার আপামর জনসাধারণ। অবশেষে সাতক্ষীরা সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান এর মানবিক প্রচেষ্টায় এটির সুষ্ঠ সমাধান হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com