শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

সিরাজদিখানে আর নয় রক্তাক্ত স্বেচ্ছায় টেঁটা বল্লম পুলিশের নিকট হস্তান্তর

নাসিমা সুলতানা রিতা / ১২৩ বার
আপডেট সময় রবিবার, ৬ জুন, ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জ প্রতিনিধি: শৃঙ্খলা নিরাপত্তা প্রগতি “আপনার সন্তানের হাতে টেঁটা বল্লম দিয়ে যুদ্ধক্ষেত্রে নয়, বই-খাতা দিয়ে স্কুলে পাঠান। আর নয় রক্তপাত “এই শ্লোগানে মুন্সিগঞ্জের সিরাজদিখানে আর নয় রক্তারক্তি আর নয় হানাহানি, এই প্রতিজ্ঞায় থানা পুলিশের নিরলস প্রচেষ্টায় স্বেচ্ছায়া টেঁটা বল্লম পুলিশের নিকট হস্তান্তর কর্মসুচি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার ৬জুন সকাল ১১টায় উপজেলার লতব্দী ইউনিয়নের রামানন্দ গ্রামে কবরস্থান সংলগ্ন ঈদগাহ মাঠে ৬নং বিট পুলিশিং এর বিট অফিসার এসআই রিমন ও এএসআই হাফিজুর রহমানের আয়োজনে অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর সভাপতিত্বে পুলিশ উপপরিদর্শক সেকেন্দার আলীর সঞ্চালনায় পবিত্র কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র দীর্ঘদিনের বিবাদমান টেঁটা বল্লম যুদ্ধে রক্তপাত নিরসন ও এলাকার শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে কয়েক গ্রাম থেকে শান্তিপ্রিয় এলাকাবাসী ১হাজার ২শত টেঁটা বল্লম এই অনুষ্ঠানে স্বেচ্ছায় হস্তান্তর করেন। এসময় টেঁটা বল্লম স্বেচ্ছায় জমাদানকারীদের ফুল দিয়ে বরন করেন অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন।

টেঁটা বল্লম হস্তান্তর কর্মসুচিতে প্রধান অতিথি সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন তার বক্তব্যে বলেন আর যেন কোন মা টেঁটা বল্লমে আঘাতে সন্তান হারা না হয়। আর যেন কোন বোন স্বামী হারা না হয়। আপনার আসুন শান্তির পথে আমি সব সময়ই আপনাদের পাশে আছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন, সাবেক চেয়ারম্যান হাফেজ ফজলুল হক, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল,লতব্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জসিমউদদীন।

আরো উপস্থিত ছিলেন শিক্ষক, ইমাম, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার অসংখ্য গন্যমান্য ব্যক্তিবর্গ সাধারণ নারী-পুরুষ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com