শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনামঃ

সিরাজদিখানে কঠোর লকডাউনের ১২ তম দিনে উপজেলা প্রশাসনের ব্যাপক তৎপর

মুন্সীগঞ্জ প্রতিনিধি / ৩৫ বার
আপডেট সময় মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

নাসিমা সুলতানা, রিতাঃ লকডাউনের ১২তম দিনে মুন্সিগঞ্জের সিরাজদিখানে সরকারি ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নের জনসমাগম সীমিত করার লক্ষ্যে ব্যাপক তৎপরতা চালিয়েছে উপজেলা প্রশাসন।

সরকারের বিধিনিষেধ অমান্য করার দায়ে এক দোকানীকে ১ হাজার টাকা জরিমানা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রট উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম

মঙ্গলবার ৩ আগষ্ট বিকাল ৪টা থেকে সন্ধ‌্যা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম উপজেলার ‌রশুনিয়া,ইছাপুরা, মালখানগর ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সিরাজদিখান বাজারের এক দোকানীকে দণ্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ১টি মামলায় ১ হাজার টাকা জরিমানা করেন।

এসময় সা‌থে ছি‌লেন সেনা কর্মকর্তা সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোস্তাফিজ রহমান সঙ্গীয় ফোর্স।

অভিযান চলাকালীন সময়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম ব‌লেন, সরকারি আদেশ বাস্তবায়নে ভবিষ্যতে আমরা আরও কঠোর হব।তাই উপজেলাবাসীকে সরকারি আদেশ মেনে চলার জন্য আহ্বান জানাচ্ছি।

তি‌নি আরও ব‌লেন, জনসাধার‌নের ম‌ধ্যে স‌চেতনতার খুবই অভাব র‌য়ে‌ছে। শি‌ক্ষিত সমা‌জের উ‌চিৎ সাধারন মানুষ‌কে ক‌রোনার ভয়াবহতা বুঝা‌নো, না হ‌লে মোবাইল কোর্ট ক‌রে তা‌দের রোধ করা সম্ভব হ‌বে না





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com