শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষক বাতেনের অপসারণ দাবিতে আবারও আন্দোলন ২০ হাজার টাকা বেতনে চালডালে চাকরি যশোরে ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: পরীমণি বিএনপির বক্তব্যে মনে হয় কুমিল্লার ঘটনা তারাই ভালো জানে: তথ্যমন্ত্রী প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যানের তিস্তা নদীর ভাঙন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ আ’লীগের সা: সম্পাদক মফিজুরের ২নং ঘিবায় নির্বাচনী জনসভা সাম্প্রদায়িক হামলার বিচার হবে ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী সিরাজদিখানে আনিসুর রহমান রিয়াদের মতবিনিময় সভা অনুষ্ঠিত নোয়াখালীতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গণঅনশন ও বিক্ষোভ

সিরাজদিখানে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু

রিপোর্টারের নাম / ১৮ বার
আপডেট সময় বুধবার, ৬ অক্টোবর, ২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। মৃত রাজমিস্ত্রির নাম সাজিত (২০) । মঙ্গলবার ৫ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬ টার সময় বালুচর ইউনিয়নের খাসমহল বালুচরের উত্তরপাড়া ব্রিজ সংলগ্ন এ ঘটনা ঘটে । নিহত সাজিত উপজেলার বালুচর ইউনিয়নের মুরাদনগর গ্রামের আতাউল্লার পুত্র ।

প্রত্যক্ষদর্শী সাফায়েত উল্লাহ জানায়, উপজেলার খাসমহল বালুচর সৌদী প্রবাসী সিরাজ মিয়ার বাড়ীতে পাচ থেকে সাত জন শ্রমিক রাজমিস্ত্রির কাজ করছিলেন। এ সময় অসাবধনতায় বিদ্যুতের তারে জড়িয়ে গেলে গুরুতর আহত হয় সাজিত । পরে তাকে আমরা উদ্ধার করে ঢাকা মিটফোর্ট হাসপাতালে নিয়ে গেলে পথে মধ্যেই তার মৃত্যু হয় ।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com