রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন

সিরাজদিখানে ৭নং বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম / ২৩ বার
আপডেট সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

“বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই শ্লোগানে মুন্সীগঞ্জের সিরাজদিখানে মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন,ইভটিজিং টেটা যুদ্ধ নিরসনে ও চরাঞ্চলে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ও এলাকায় শান্তি ফিরিয়ে আনতে পুলিশের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৩ সেপ্টেম্বর বিকাল ৫টায় উপজেলার বালুচর ইউনিয়নের চান্দেরচর গাজী মার্কেট এলাকায় সিরাজদিখান থানা পুলিশের আয়োজনে বালুচর ৭নং বিট এর পুলিশ অফিসার মোহাম্মদ ইমরান খানের সভাপতিত্বে উপ-পরিদর্শক মাসুদ এর সঞ্চালনায় এই পুলিশি উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ-সময় উপস্থিত নিহত মীরআলীর ছোট বোন সাহিদা আহম্মেদ, শিরিন বকুল, শুক্কুর আলী মাদবর, সাবেক মেম্বার জাফর আলী সহ অনেক নারী পুরুষ তাদের বক্তব্যে এলাকার শান্তির লক্ষ্যে বিভিন্ন বিষয় তুলে ধরেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান সার্কেল সিনিয়র এএসপি রাশেদুল ইসলাম। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে তিনি দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন।

উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) আজগর হোসেন, পুলিশ উপ-পরিদর্শক হাসেমসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ ও নারী পুরুষ।

উল্লেখ্য ইতিপূর্বে বালুচর ইউনিয়নের চরাঞ্চলে বিবাদমান টেঁটা বল্লম যুদ্ধ নিরসনে ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে সিরাজদিখান থানা পুলিশের নিরলস প্রচেষ্টায় এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com