শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

সিলেটের জকিগঞ্জে মাইক্রোবাস খাদে: নিহত ৩, আহত ৪ জন

স্টাফ রিপোর্টার / ২০ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
ছবি-সংগৃহীত

ফারুক আহমদঃ সিলেটের জকিগঞ্জে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে ৩জন নিহত হয়েছেন। নিহতরা হলো সিলেট জেলার জকিগন্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের গণিপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে মো. মাহেল আহমদ চৌধুরী (৩০), একই উপজেলার বারঠাকুরী ইউনিয়নের দৌলতপুর গ্রামের আব্দুল মানিকের ছেলে জুনেদ আহমদ (৩৩), একই ইউনিয়নের ছয়ঘরী গ্রামের অরুন বিশ্বাসের ছেলে শিপন বিশ্বাস (৩৬)।

বুধবার ১৮ আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের বারহাল ইউনিয়নের শাহবাগ এলাকার নিজগ্রাম এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় আরও ৪ জনকে আহতবস্থায় মাইক্রোবাসের ভিতর থেকে উদ্ধার করে সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান স্থানীয়রা।

জানা যায়, সিলেট থেকে জকিগঞ্জগামী মাইক্রোবাস সিলেট ট ১১-০৫২২ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে পানিতে ডুবে যায়। তাৎক্ষণিক স্হানীয়রা উদ্ধার কাজ শুরু করে ৭ জনকে উদ্ধার করেন। এরমধ্যে ঘটনাস্থলে একজনের মৃত্যু ঘটে। পরে সিলেট নেয়ার পথে আরও একজন মৃত্যুবরণ করেন। নিহতদের প্রাথমিক পরিচয় পাওয়া গেলেও আহতদের পরিচয় সনাক্ত করতে পারেননি স্থানীয়রা।

খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন, জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম ও জকিগঞ্জ ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে যান। এ বিষয়ে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাসেম বলেন, দুর্ঘটনায় ৩জনের মৃত্যু হয়েছে। নিহতদের লাশ ও গাড়ী উদ্ধার করে পুলিশ হেফাজতে আনা হয়েছে। তবে গাড়ীতে মোট কয়জন ছিলেন তা এখনো নিশ্চিত জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com