রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষক বাতেনের অপসারণ দাবিতে আবারও আন্দোলন ২০ হাজার টাকা বেতনে চালডালে চাকরি যশোরে ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: পরীমণি বিএনপির বক্তব্যে মনে হয় কুমিল্লার ঘটনা তারাই ভালো জানে: তথ্যমন্ত্রী প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যানের তিস্তা নদীর ভাঙন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ আ’লীগের সা: সম্পাদক মফিজুরের ২নং ঘিবায় নির্বাচনী জনসভা সাম্প্রদায়িক হামলার বিচার হবে ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী সিরাজদিখানে আনিসুর রহমান রিয়াদের মতবিনিময় সভা অনুষ্ঠিত নোয়াখালীতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গণঅনশন ও বিক্ষোভ

সিলেটে করোনায় মৃত্যু ও আক্রান্ত বেড়েছে

স্টাফ রিপোর্টার / ৪৩ বার
আপডেট সময় বুধবার, ২৮ জুলাই, ২০২১
ছবি-সংগৃহীত

ফারুক আহমদঃ সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ৭৩৬ জন এবং একই সময়ে সুস্থ হয়েছেন ৩৫৪ জন।

আজ বুধবার (২৮ জুলাই) স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের পক্ষ থেকে নিয়মিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।
প্রতিবেদনে বলা হয়, সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে রেকর্ড ১৭ জনের মৃত্যু হয়েছে।

মাত্র ২দিনের ব্যবধানে সিলেটে করোনায় মৃত্যুর নতুন রেকর্ড তৈরি হয়েছে। এর আগে গত ২৬ জুলাই সিলেটে করোনা ১৪ জনের মৃত্যু হয়।

গত ২৪ ঘন্টায় সিলেটে করোনা আক্রান্ত হয়েছেন ৭৩৬ জন এর মধ্যে সিলেট জেলার ৩৪১ জন, সুনামগঞ্জের ১১৬ জন, মৌলভীবাজারের ২২৫ জন ও হবিগঞ্জের ৫৪ জন।

এ নিয়ে বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৭ হাজার ৬৫৪ জন। তারমধ্যে সিলেট জেলায় ২৩ হাজার ৮৭৮ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৩২২ জন, মৌলভীবাজারে ৫ হাজার ১০৭ জন ও হবিগঞ্জে ৪ হাজার ৩৪৭ জন ।

একই সময়ে সুস্থ হয়েছেন ৩৫৪ জন । এ নিয়ে মোট সুস্থতার সংখ্যা ২৯ হাজার ৫৭৪ জন।

এদিকে গত ২৪ ঘন্টায় মারা যাওয়া ১৭জনের মধ্যে ওসমানী হাসপাতালের করোনা ইউনিটে ৫ জনসহ ১৪ জনই সিলেট জেলায় মারা গেছেন। মৌলভীবাজারে ২ জন ও সুনামগঞ্জে ১ জন মারা গেছেন।

এনিয়ে সিলেট বিভাগে এখন মৃতের সংখ্যা ৬৫৫ জন। তারমধ্যে সিলেট জেলায় ৫২২ জন, সুনামগঞ্জে ৪৮ জন, মৌলভীবাজারে ৫৫ জন ও হবিগঞ্জে ৩০ জনের মৃত্যু হয়েছে।

বর্তমানে সিলেটে ৩৮৬ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com