রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
যশোরে নির্বাচনের আগের দিন স্বতন্ত্র প্রার্থীর কর্মী খুন বাড়ি ফেরা হলোনা ৩ নারী শ্রমিকের হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণ, পুলিশের হস্তক্ষেপে কাজ স্থগিত বিশ্বনাথে এবিসি ইংলিশ ইনষ্টিটিউটের সেমিনার সম্পন্ন বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া চাকিরপশার ইউপি নির্বাচনে রানু সোহরাওয়ার্দীর নির্বাচনী সভায় জনতার ঢ্ল প্রথমবারের মতো নারী বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ রাজাপুরে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করতে আইসিটি প্রতিমন্ত্রী নির্দেশ হাফ পাসের দাবিতে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল

সুজন খাঁন কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ত্রিমোহনী ইউপির সর্বস্তরের জনগণ

রিপোর্টারের নাম / ১১৮ বার
আপডেট সময় বুধবার, ২০ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ যশোরের কেশবপুর উপজেলার ত্রিমোহনী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সমাজসেবক ও বিশিষ্ট ব‍্যাবসায়ী জাহাঙ্গীর আলম খাঁন সুজন কে এবার চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ত্রিমোহনী ইউপির সর্বস্তরের জনগণ ।

জাহাঙ্গীর আলম খাঁন সুজন বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শকে ধারণ করে সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে আসছেন ত্রিমোহনী ইউনিয়ন পরিষদের সর্বস্তরের জনগণের স্বপ্ন বাস্তবায়ন করতে আগামী নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদ প্রত্যাশী।

তিনি তার আগামীর পরিকল্পনা দিয়ে ভরিয়ে দিতে চান গোটা সমাজ ব্যবস্তাকে। ত্রিমোহনী ইউনিয়ন পরিষদের জনগণকে সাথে নিয়েই এগিয়ে যেতে চান সুজন খাঁন।

তিনি বলেন নির্বাচিত হয়েই তিনি এলাকার অবহেলিত মানুষের জীবন মান উন্নয়নের জন্য কাজ করবেন ও সকল ধরনের সহযোগীতা করে যাবেন স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানাসহ হতদরিদ্র মানুষদেরকে।

সরেজমিনে ত্রিমোহনী ইউপি নির্বাচনী এলাকা ঘুরে কথা হয় ৮ ওয়ার্ডের রবিউল ইসলাম, ৫ নং ওয়ার্ডের রেজাউল , আজিজুল রহমান ৪ ওয়ার্ডের জিয়াউল ইসলাম, সহ একাধিক তরুণ জানান, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম খাঁন সুজন বিগথ দিন থেকে এলাকার তরুণ ও যুব সমাজের জন্য অনেক কাজ করার চেষ্টা করে যাচ্ছেন।

এলাকায় মাদক নির্মূলসহ অনেকগুলো উন্নয়নের কাজ হয়েছে। তিনি আমাদের যুব সমাজকে নিয়ে নতুন কিছু করার চিন্তা ভাবনা করেন সব সময়।তারা আরো বলেন। জাহাঙ্গীর আলম খাঁন সুজন আদর্শবান সৎ রাজনৈতিক ব্যক্তি। উনার কাছে যে কোন সমস্যা নিয়ে গেলে সমাধান করার চেষ্টা করেন। রাত-দিন যখনই যাওয়া হয় তার দরজা সবার জন্য উন্মুক্ত থাকে।

আমরা এলাকাবাসী তার মতো একজন আদর্শ মানুষকে আমাদের ইউপির চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম খাঁন সুজন বলেন আমি আওয়ামী পরিবারের সন্তান রাজনীতি শুরু করার পর থেকে আমার কয়েকটি অঙ্গীকারের মধ্যে ছিল দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ, ইউনিয়নবাসী কে সন্ত্রাসীদের কবল থেকে মুক্ত করা আর এ লক্ষ্য বাস্তবায়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আদর্শের একজন কর্মী হিসাবে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, আমি বঙ্গবন্ধুর রাজনৈতিক আর্দশকে ধারণ করে রাজনীতি করে আসছি। আমি চাই আমার এলাকার মানুষের জন্য গরিব দুঃখীর জন্য কিছু করতে। আমি আপনাদের সন্তান। আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে এলাকার উন্নয়ন করার সুযোগ দিন। আমি ত্রিমোহনী ইউপি কে ডিজিটাল নগরিতে রূপান্তিত করবো। আমার ইউপিতে কোন মাদক ব্যবসায়ী, কোন চাঁদাবাজ, কোন ভূমিদস্যু থাকবে না। আমি আপনাদেরকে কথা দিলাম আমি আমার কথা কতটুক রাখতে পারব আপনারা ভালো জানেন।

এলাকার প্রায় ৮৫% মানুষ বলেন সুজন খাঁন একজন ব্যক্তি নয় তিনি একটি প্রতিষ্ঠান।তিনি আমাদের অভিভাবক এবং ত্রিমোহনী ইউনিয়ন বিগত দিন থেকে বিভিন্ন ভাবে মানুষের সেবা করে যাচ্ছেন আগামী নির্বাচনে আমরা সবাই তাকেই
ইউপি চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করব ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com