মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটের পি.পি নওশাদ আহমদের সহধর্মিনীর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ইছাপুরা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বিশ্বনাথে ক্যান্সারে আক্রান্তের চিকিৎসা সহায়তা প্রদান করলেন প্রবাসী রাসেল আহমদ বিশ্বনাথে উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ নোয়াখালীতে সেটেলমেন্ট অফিসারের ২৩ বছরের কারাদণ্ড শাহজাদপুরে সৌর বিদ্যুৎ চালিত সেচ প্রকল্প বাস্তবায়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত সিরাজদিখানে অবৈধ ড্রেজারে পাইপ অপসারণ রাজাপুরে স্কুলের আর্থিক অনিয়মের প্রতিবাদে ও জমি রক্ষার দাবিতে মানববন্ধন পাহাড়পুর বিষপাড়ায় পানিতে ডুবে- ডেড় বছর বয়সী শিশুর মর্মান্তিক মিত্যু ঝালকাঠিতে ১৬৯টি পূঁজা মন্ডপে প্রতিমা তৈরির কাজে কারিগররা ব্যস্ত

সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের বিভিন্ন প্রকল্পে নগদ অর্থ বিতরণ

রিপোর্টারের নাম / ২৯ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার সেচ্চাসেবী সংগঠন “”সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশন”” প্রবাস ফেরত কর্মহীন দুস্থ-অসহায় পরিবারের এক কন্যার বিয়ের অনুষ্টান সম্পন্ন করার জন্য নগদ টাকাসহ বিভিন্ন প্রকল্পে ১ লক্ষ ৩৯ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেছে।

সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের মহাপরিচালক সিরাজ ইবনে মোস্তফার উপস্থিতিতে উক্ত নগদ টাকা বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ওমান শাখার পরিচালক আবুল কালাম আজাদ, সৌদি আরব শাখার আমিরুল সোহেল, আলা উদ্দিন জনি, কোষাধ্যক্ষ ইউসুফ আলী ও মোঃ ইউসুফ জামান।এছাড়াও আরো উপস্থিত ছিলেন, আরব আমিরাত শাখার সাধারণ সম্পাদক মোঃ সামসুদ্দিন, হানিফ আল মিনহাজ, আরিফুল ইসলাম,মোঃ সোহেল রানা ও কুয়েত শাখার জাহেদ হাছান, মোঃ রাশেদ, দেলোয়ার হোসেন শরিফসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর ) সকালের দিকে সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের প্রধান কার্যালয় বাংলা বাজারে উক্ত অসহায় পরিবারের হাতে বিয়ের জন্য নগদ অর্থ তুলে দেয়া হয়।এছাড়াও দুস্থ অসহায় কঠিন দূরারোগ্য রোগ, ক্যান্সারজনিত সমস্যা,প্যারালাইসিস,প্রসূতি মা-বোনদের ডেলিভারির জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এক অসহায় ব্যক্তি তার মেয়ের বিবাহ উপলক্ষে সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনে সহায়তা চেয়ে মৌখিকভাবে আবেদন করলে “সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশন” তার আবেদনের প্রেক্ষিতে বিয়ের অনুষ্ঠানের জন্য নগদ আর্থিক সহায়তা প্রদান করে।

সুইট খাঁন রনি জানান, ২০১৮ সালে আমরা প্রবাসী কিছু যুবক আত্নমানবতার সেবায় কাজ করবো বলে মনস্থির করি। আমাদের এ মহৎ কাজে সাড়া দিয়ে বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা সুবর্ণচরের রেমিট্যান্স যোদ্ধারা সামাজিক দায়বদ্ধতায় একত্রিত হয়ে এই সেচ্চাসেবী সংগঠনের কার্যক্রম শুরু করি। আমরা চিকিৎসা,বাসস্থান, অসহায় পরিবারের বিয়ে,দরিদ্র ছাত্র-ছাত্রীদের পড়া শুনার জন্য আর্থিকভাবে বিভিন্ন প্রকল্প থেকে সহায়তা করে যাচ্ছি। তাই উক্ত মেয়েটির পাশে সহযোগিতার হাত বাড়িয়ে পাশাপাশি সংগঠনটি বিভিন্ন সমস্যায় মানবিক সহায়তা করে যাচ্ছে বলে জানান সুইট খাঁন রনি। এ পর্যন্ত যারা এ সংগঠন থেকে মানবিক সহায়তা পেয়েছে তারা সবাই আনন্দিত । তারা সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের উজ্জ্বল ভবিষ্যৎ ও ফাউন্ডেশনের প্রবাসী সদস্যদের সার্বিক মঙ্গল কামনা করেন।

উল্লেখ্যঃ সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশন থেক ২০১৮ সাল থেকে এ পর্যন্ত ১১৫০ টি পরিবার বিভিন্ন সমস্যার কারণে নগদ আর্থিক সহায়তা পেয়েছে। সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের সদস্যরা আরো জানান, আমরা সকলের নিকট দোয়া প্রার্থী ইনশাআল্লাহ আমাদের স্বপ্ন আছে এ সংগঠনের পক্ষ থেকে সামনের দিকে সুবর্ণচর উপজেলার অসহায় যে কোন পরিবারের পাশে দাঁড়াবো আমরা।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com