শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাসের হেলপার নিহত ইসকন মন্দিরে হামলা,র‌্যাবের অভিযানে আটক আরো- ৯ রাজাপুরের গৃহহীন ১১৭টি পরিবার পেল দালান ঘর কেবিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির উপলক্ষে আলহাজ্ব ডাঃ আব্দুল হাই সরকারের স্মরণ সভা নলছিটিতে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে বিশেষ আইনশৃঙ্খলা সভা সারাদেশে সনাতনী ধর্মাবলম্বীদের উপর হামলা, হত্যা অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন বন্যার্তদের মাঝে উপজেলা চেয়ারম্যানের বাপ্পি ত্রাণ বিতরণ জেলা ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে উপজেলা ছাত্রলীগ বাংলাদেশের ওপর থেকে ভিসা নিষেধাজ্ঞা তুলে নিয়েছে দক্ষিণ কোরিয়া ফের পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে মোটরসাইকেলে আগুন

সেনবাগে চাঞ্চল্যাকর শিশু নাফিজ হত্যার রহস্য উদঘাটন

নোয়াখালী প্রতিনিধি / ৮৮ বার
আপডেট সময় সোমবার, ৯ আগস্ট, ২০২১

মোহাম্মদ দেলোয়ার হোসেনঃ নোয়াখালীর সোনাইমুড়ীতে সৎ মা কর্তৃক চাঞ্চল্যাকর আব্দুল্লা আল নাফিজ (৮) হত্যার ঘটনায় ৮ ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার ও রহস্য উদ্ঘাটন করেছে সোনাইমুড়ী থানা পুলিশ। এ নিয়ে সোমবার সোনাইমুড়ী থানা চত্বরে নোয়াখালী পুলিশ সুপার (এসপি) সহিদুল ইসলাম প্রেস ব্রিফিং এ জানান, উপজেলার দক্ষিন আবিরপাড়া গ্রামের জাফর আহম্মেদ এর পুত্র ওমর ফারুক (৩৩) প্রথম স্ত্রী নুর নাহারের সাথে ডিভোর্স হয়।

পরবর্তীতে নুর জাহান নুপুর নামে এক মহিলাকে বিবাহ করে বিবাহের সময় ওমর ফারুক ২য় স্ত্রীর নিকট ছেলের কথা গোপন রাখে। পরে দ্বিতীয় স্ত্রী তার বাড়ীতে আসিয়া আব্দুল্লা আল নাফিজ নামে তার এক ছেলে দেখে সহ্য করতে না পেরে পরবর্তীতে বিভিন্ন অজুহাতে নির্যাতন করত। ছেলেটি আমিশাপাড়া ইউনিয়নের সানারবাগ এতিম খানায় থাকিয়া পড়া লেখা করত। এতিম খানা থেকে পবিত্র ঈদউল আযহা উপলক্ষ্যে বাড়ীতে এলে তাকে দেখে তার সৎ মা অকথ্য ভাষায় গালমন্দ ও মারধর করে।

বিগত ৭ আগষ্ট দুপুরে খাওয়া দাওয়ার পর ছেলেটি ঘরের রুমের মধ্যে শুয়ে পড়ে। রাত সাড়ে ৮ টার দিকে তার পিতা ওমর ফারক ছেলেকে ঘুম থেকে জাগাতে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেড়ে তার রুমে গিয়ে খাটের উপর মৃত লাশ দেখতে পায়।
৮ আগষ্ট সকাল সাড়ে ৯ টার দিকে হত্যার অভিযোগে সৎ মা নুপুরকে গ্রেফতার করে থানা পুলিশ।

এ সময় ঐ ঘর থেকে হত্যায় ব্যবহৃত ১টি বালিশ, ১টি কাঁথা, টাইলস পরিষ্কার করার ১ বোতল ভিক্সল সহ প্রয়োজনীয় আলামত উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের পিতা ওমর ফারুক হত্যার অভিযোগে সোনাইমুড়ী থানায় ১টি মামলা দায়ের করেছেন। যার নং-১১। এ মামলায় গ্রেফতার দেখিয়ে থানা পুলিশ বিজ্ঞ আদালতে সৎ “মা” নুপুরকে সোপার্দ করলে ১৬৪ ধারা মতে স্বীকার উক্তি মূলক জবানবন্দীতে খুন করার দায় স্বীকার করে।

এসময় সোনাইমুড়ী আইনশৃঙ্খলা পরিস্থিতির বিভিন্ন দিক নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জেলা পুলিশ সুপার জানান,”কেউ আইনের উর্ধে নয়,অপরাধ আর অপরাধী যারাই হোক কোনো ছাড় দেওয়া হবে না,কিশোর গ্যাং, নারী নির্যাতন, আত্মহত্যা এবং ধর্ষণের ক্ষেত্রে সামাজিক ও ধর্মীয় শিক্ষার পাশাপাশি পারিবারিক শিক্ষা দেওয়া পরামর্শ দেন পরিবারগুলোর প্রতি,তবে অপরাধ করে কেউ নোয়াখালীতে ছাড় পাবে না বলে হুশিয়ার করেন তিনি।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com