শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

স্বপ্নের আলো ফাউন্ডেশন সভাপতি নাঈম, সম্পাদক এহসানুল হক, সাংগঠনিক মোহাম্মদ মাইনুল

মো. নাঈম / ৬৭ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১, ৪:৪৬ পূর্বাহ্ন

ঝালকাঠি প্রতিনিধিঃ একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন “আমাদের সপ্ন” “মানবতার সেবা” “জয় হোক রক্ত দাতা” এই স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এক ঝাক মেধাবী তরুণ তরুণীরা। দির্ঘ্য এক বছর পথ চলার পড়ে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ঝালকাঠির রাজাপুর উপজেলায় “স্বপ্নের আলো ফাউন্ডেশন” এর ১৭জন উপদেষ্টা ও কার্যনির্বাহী ৩৯জন সদস্য নিয়ে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ১৭জন উপদেষ্টা পরিষদ যারা তারা হলেন প্রধান উপদেষ্টা ঝালকাঠি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল টুয়েন্টিফোর ও যুগান্তর পত্রিকার ঝালকাঠি প্রতিনিধিঃ এ্যাড.মোঃ আক্কাস সিকদার, ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাড. এম আলম খান কামাল , আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জিঃ আবুল কাসেম সিমান্ত, ডাঃ মো. আবুয়াল হাসান, ঢাকা সুপ্রিমকোর্টের আইনজীবী এ্যাডভোকেট মোঃ কাওছার হোসেন, ওসি অবসরপ্রাপ্ত মনোয়ার হোসেন মিয়া, মো. আমিনুল ইসলাম তালুকদার প্রভাষক বড়ইয়া ডিগ্রি কলেজ, মো. আমির হোসেন প্রভাষক নলছিটি প্যালেসটাইন বিজনেস ম্যানেজমেন্ট স্কুল এন্ড কলেজ, জনতার কণ্ঠ২৪ পত্রিকার সম্পাদক, এন টিভি ও কালেরকণ্ঠ পত্রিকার ঝালকাঠি প্রতিনিধি কে এম সবুজ, ইন্ডিপেন্ডেন টেলিভিশন ঝালকাঠি প্রতিনিধি আব্দুর রহিম রেজা, আলোকিত ঝালকাঠি পত্রিকার সম্পাদক ও এসএটিভি ঝালকাঠি প্রতিনিধি অলোক সাহা, সমাজ সেবক মো. তারিকুল ইসলাম তারেক, জাগো নিউজ টুয়েন্টিফোর ও সময়ের আলো পত্রিকার ঝালকাঠি প্রতিনিধি আতিকুর রহমান আতিক, দীপ্ত টিভি ঝালকাঠি প্রতিনিধি খালিদ হাসান, আল-আরাফাত ব্যাংক কর্মকর্তা রিয়াজুল ইসলাম, ব্যবসায়ী মামুন, নিউজ টুয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ঝালকাঠি প্রতিনিধি এস এম রেজাউল করিম।

বুধবার ০২ জুন বিকাল ৪টায় ৬মাস মেয়াদকালে এই কমিটি গঠন করা হয়। স্বপ্নের আলো ফাউন্ডেশন’র নবনির্বাচিত কমিটির ৩৯জন সদস্যরা হলেনঃ মো. নাঈম সভাপতি, মো. নবীন ও সাব্বির হোসেন রুবেল সহ-সভাপতি, এহসানুল হক সাধারন সম্পাদক, আমিনুল ইসলাম হৃদয় ও ফেরদৌস আহম্মেদ যুগ্ন সাধারন সম্পাদক, মোহাম্মদ মাইনুল সাংগঠনিক সম্পাদক, আহম্মেদ ইয়াসিন ও মো. সাগর হাওলাদার সহ-সাংগঠনিক সম্পাদক, মো. সাগর খান অর্থ সম্পাদক, ইমরুল কায়েশ ইমন সহ-অর্থ সম্পাদক, মো. নাইম আহম্মেদ প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. মেহেদী হাছান ও রাকিব সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. সাব্বির দপ্তর সম্পাদক, মো. লিমন সহ-দপ্তর সম্পাদক, মো. আমিনুল ইসলাম শিক্ষা ও সমাজসেবা বিষয়ক সম্পাদক, মো. ফয়সাল ক্রীড়া বিষয়ক সম্পাদক, মো. মিরাজ ধর্ম বিষয়ক সম্পাদক, মো. শাহরিয়া ইসলাম সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মোসা. সালমা বেগম মহিলা বিষয়ক সম্পাদক, রবিউল ইসলাম আশিক স্বাস্থ্য ও সেবা বিষয়ক সম্পাদক, মো. শোভন ফরাজী সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, মো. শামীম আইন বিষয়ক সম্পাদক, মো. মুন্না হাওলাদার পরিবেশ বিষয়ক সম্পাদক, মো. রাহাত হোসেন মানবাধিকার বিষয়ক সম্পাদক, মো. ইয়াসিন উদ্দিন জিসান তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, কার্য নির্বাহী সদস্য: মো. ইসমাইল হোসেন, কাইয়ুম হাং, হাসান, আশিক, শহিদুল, রনি ইসলাম, সাকিব, ফেরদৌস খান, সাগর, সুখদেব, শাকিল আহম্মেদ, রেদোয়ান ইসলাম রনি প্রমু্খ। “স্বপ্নের আলো ফাউন্ডেশন” স্বেচ্ছাসেবী সংগঠনের নতুন কমিটির সদস্যরা বলেন, রক্তের অভাব মুক্ত দেশ গড়ার লক্ষ্য সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াইতে আমরা নিরলস পরিশ্রম করে যাব। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে।“স্বপ্নের আলো ফাউন্ডেশন” সভাপতি মো. নাঈম বলেন, একটি শিক্ষামূলক সংগঠন।

এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই দেশ আমাদের, এই দেশের প্রতিটি নাগরিক আমাদের সহোদর । তাই এই দেশের উন্নয়নে, এই দেশের মানুষের সেবায় কাজ করতে হবে আমাদের সকলকে। নিজের মন মানসিকতা, দায়িত্ববোধ এবং কর্তব্য থেকেই সকলকে এগিয়ে আসা উচিৎ আত্ম মানবতার সেবায়। এমনি প্রেক্ষাপটে কয়েকজন সচেতন তরুণ তরুণী নিয়ে “স্বপ্নের আলো ফাউন্ডেশন” স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্যে যুব সমাজকে উদ্বুদ্ধ ও সংগঠিত করে সামনে এগিয়ে যাবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com