সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ

স্বপ্নের রিয়ালে যাওয়া হচ্ছে না এমবাপ্পের!

রিপোর্টারের নাম / ২১ বার
আপডেট সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
Paris Saint-Germain's French forward Kylian Mbappe warms up prior to the French L1 football match between Stade Brestois and Paris Saint-Germain at Francis-Le Ble Stadium in Brest on August 20, 2021. (Photo by LOIC VENANCE / AFP) (Photo by LOIC VENANCE/AFP via Getty Images)

ডেস্ক রিপোর্টঃ আজ মঙ্গলবার রাতে চলতি মৌসুমের গ্রীষ্মকালীন দলবদলের সময়সীমা ফুরোবে। তার আগে ১৮১০ কোটি টাকার বিনিময়ে হলেও এমবাপেকে দলে ভেড়াতে মরিয়া ছিল রিয়াল মাদ্রিদ।

কিন্তু রিয়ালের সেই আশা পূরণ হচ্ছে না এবারও। রিয়ালের কাছ থেকে আসা এত বড় অঙ্কের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে পিএসজি। আর তাতেই এই মৌসুমে স্বপ্নের রিয়ালে যাওয়া হচ্ছে না এমবাপ্পের।

ফরাসি এই তারকার শৈশবের স্বপ্ন ছিল রিয়াল মাদ্রিদে খেলার। ছেলেবেলায় তার শোবার ঘর ভর্তি ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদের ছবি, এমন একটা ছবি অনেক বছর ধরেই ঘুরে-ফিরে আন্তর্জালে। কয়েক বছর আগে থেকে সেটা পেয়েছে আনুষ্ঠানিক রূপ,

ফরাসি তারকাকে যখন থেকে নিজেদের নজরে নিয়ে এসেছে রিয়াল মাদ্রিদ। আর সেটা শেষ দেড় সপ্তাহে পেয়েছে বাড়তি মাত্রা। রিয়াল মাদ্রিদ যখন আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে পিএসজিকে।

এমবাপের চুক্তির মেয়াদ আর এক বছর বাকি। নতুন চুক্তিতে রাজি করার জন্য অনেক দিন ধরেই চেষ্টা করে যাচ্ছে পিএসজি। কিন্তু তাতে ফরাসি তারকার সম্মতি মিলছে না একটুও। ইউরোপীয় সংবাদ মাধ্যমে জোর গুঞ্জন, রিয়ালে আসতেই নতুন চুক্তিতে যাচ্ছে না এমবাপ্পে।

এদিকে এমবাপের এমন ইচ্ছাকে পুঁজি করে এবারই তাকে দলে ভেড়াতে চাইছিল রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ ও ফ্রেঞ্চ সংবাদ মাধ্যম জানাচ্ছে, গেল সপ্তাহে ১৬০০ কোটি টাকার বিরাট এক প্রস্তাবই দিয়ে বসে রিয়াল।

তবে এরপরই ফরাসি দলটির ক্রীড়া পরিচালক লিওনার্দো রিয়ালকে সাফ জানিয়ে দেন, এই অঙ্কে মানবে না তার দল।

এরপর আরও ২০০ কোটি টাকা বাড়িয়ে সম্প্রতি আরও একটা প্রস্তাব পিএসজির টেবিলে রেখেছে স্প্যানিশ এই পরাশক্তি। যার ১৭০০ কোটি টাকা পিএসজি পেত নগদেই আর বাকি ১০০ কোটি তাদের কোষাগারে আসতো শর্তসাপেক্ষে।

কিন্তু তাতেও মন গলেনি ফরাসি দলটির। বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে দলে পেতে হলে প্রস্তাবটা আরও বাড়াও, রিয়ালকে পিএসজির বার্তাটা ছিল এমনই, জানাচ্ছে ইউরোপীয় সংবাদ মাধ্যম।

আর তাতে রিয়াল মাদ্রিদ প্রতিনিধিরা পিএসজির সঙ্গে আলোচনা ছেড়েছেন বিরস বদনে।

প্রথমে শোনা যাচ্ছিল এমবাপের জন্য শেষমেশ ২০০০ কোটি টাকা পর্যন্ত প্রস্তাব দিতে পারে রিয়াল। কিন্তু এবার স্কাই স্পোর্টস, মার্কাসহ ইউরোপের শীর্ষস্থানীয় বেশ কিছু সংবাদ মাধ্যম জানাচ্ছে, রিয়াল মাদ্রিদ এই দলবদলের আশা ছেড়েই দিয়েছে এখন।

তবে ক্লাবের সূত্র ধরে মার্কা জানাচ্ছে, এই নিরাশার পিঠে বিপরীত একটা ক্ষীণ আশাও আছে রিয়ালে। চুক্তি শেষ হয়ে যাওয়ায় আগামী গ্রীষ্মকালীন দলবদল মৌসুমেই যে বিশাল অঙ্কে দলে ভেড়াতে যাওয়া এই এমবাপেকে হয়তো ফ্রিতে পেয়ে যাবে রিয়াল!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com