শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনামঃ

হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২১০ রোগী ভর্তি

রিপোর্টারের নাম / ৪৪ বার
আপডেট সময় সোমবার, ৯ আগস্ট, ২০২১
২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ২৩২ ডেঙ্গুরোগী
২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ২৩২ ডেঙ্গুরোগী

ডেস্ক রিপোর্টঃ দেশে গত ২৪ ঘণ্টায় (একদিনে) নতুন করে ২১০ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এরমধ্যে রাজধানীর বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতালে ১৮১ জন এবং ঢাকার বাইরে নতুন করে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ২৯ জন।

সোমবার ৯ আগস্ট বিকেলে সারা দেশের পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের নিয়মিত ডেঙ্গু বিষয়ক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় (৮ আগস্ট সকাল ৮টা থেকে আজকে সকাল ৮টা পর্যন্ত) সারাদেশের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ২১০ জন ভর্তি হয়েছেন।

তাদের মধ্যে ঢাকায় নতুন ১৮১ জন এবং ঢাকার বাইরে নতুন রােগী ভর্তি হয়েছে ২৯ জন। এনিয়ে বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে সর্বমােট ভর্তি হওয়া রােগীর সংখ্যা দাঁড়িয়েছে ৯৩১ জন। ঢাকার ৪১টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ৮৬৩ জনসহ অন্যান্য বিভাগে বর্তমানে সর্বমােট রােগী ভর্তি হয়েছেন ৬৮ জন। এর আগে রোববার ২২৪ জন ডেঙ্গু শনাক্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলো।

এছাড়াও গত ৭ আগস্ট ২০৪ জন, ৬ আগস্ট ২১৪ জন, ৫ আগস্ট ২১৮ জন, ৪ আগস্ট ২৩৭ জন, ৩ আগস্ট ২৬৪ জন এবং গত ২ আগস্ট দেশে সর্বোচ্চ ২৮৭ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। প্রতিবেদনে বলা হয়েছে, গত ১ জানুয়ারি থেকে আজ (৯ আগস্ট) পর্যন্ত হাসপাতালে সর্বমােট রােগী ভর্তি হয়েছে ৪ হাজার ৭৫৩ জন। তাদের মধ্য থেকে একইসময়ে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়প্রাপ্ত হয়েছেন তিন হাজার ৮০৮ জন রোগী।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com