শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

১৭৫৩ মিটার নতুন রাস্তা উদ্ভোধন করলেন সংসদ সদস্যা মেজর জেনারেল মো: নাসির উদ্দীন

বি এম সাগর / ৫১৮ বার
আপডেট সময় শনিবার, ১১ জুলাই, ২০২০, ৭:৩৯ পূর্বাহ্ন

বৈশ্বিক মহামারী করোনা- ভাইরাসে আতঙ্কিত না হয়ে, সাধারণ মানুষের পাশে থেকে নিরলস কাজ করে যাচ্ছেন।

মাননীয় সংসদ যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন। তিনি ছুটে বেড়াচ্ছে ঝিকরগাছা উপজেলা থেকে চৌগাছা উপজেলার বিভিন্ন গ্রাম প্রামন্তরে এরই ধারাবাহিকতায় চৌগাছা উপজেলার জগদীশপুর ইউপি-মাড়ুয়া বাজার রোড চেঃ ১৭৫৩ মিটার প্রাক্কলিত মূল্য-১৪৪৬৮৫০২\= টাকা ব্যয়ে চলমান উন্নয়ন প্রকল্পের রাস্তা উদ্বোধন করেন।

রাস্তা উদ্ভোধনের সময় তিনি বলেন চৌগাছা-ঝিকরগাছা কোন অবহেলিত মানুষ থাকবে না । থাকবে না কোন অবহেলিত রাস্তা ঘাট। জনগন  আমাকে ভোট দিয়ে জনপ্রতিনিধী বানিয়েছে আমি সবসময় চেষ্টা করবো জনগনের পাশে থেকে জনগণের কল্যাণকর কাজ করার জন্য। জনগণের জন্য আমার দরজা সবসময় খোলা থাকবে কে ধনী কে গরীব সেটা বিষয় না। সবাই সব সময় আমার কাছে আসতে পারবে এবং আমর কাছে তাদের কথা বলতে পারবে। আমি একজন সংসদ সদস্যই নয় একজন মানুষ হিসাবে সবার পাশে থাকতে চাই।

উক্ত উদ্ভোধন অনুষ্ঠানে চৌগাছা প্রশাসন সহ বিভিন্ন স্থানীয়া বিভিন্ন শ্রেণির জনগন উপস্থিত ছিলেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com