শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৫৫ অপরাহ্ন

১৭ বছর পর ফের মোশাররফ-জুঁইয়ের বিয়ে!

রিপোর্টারের নাম / ২৫ বার
আপডেট সময় বুধবার, ৩ নভেম্বর, ২০২১, ৩:৩৬ অপরাহ্ন

বিনোদন ডেস্কঃ দেশের শোবিজের জনপ্রিয় দম্পতি মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই। ২০০৪ সালের ৭ অক্টোবর বিয়ে করেন তারা। রোবেন রায়ান করিম নামে তাদের একটি সন্তানও রয়েছে।

শোবিজের নানা বাঁক-বদলেও নিজেদের সম্পর্ক যত্নে আগলে রেখেছেন এ জুটি। এদিকে বিয়ের ১৭ বছর পর আবারও বিয়ে করলেন মোশারফ-জুঁই দম্পতি! শুনে অবাক লাগছে? আসলে বাস্তবে নয়; নতুন একটি নাটকেই করতে দেখা যাবে তাদের। সেই বিয়ের স্থিরচিত্র ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

অতীতেও বহু নাটকে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ-জুঁই। তবে এবারের মতো আলোচনা কখনো হয়নি। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তাতে দেখা যায়, টুকটুকে লাল পাঞ্জাবী, পাগড়ি ও মালা পরে রয়েছেন মোশাররফ, তার পাশে একই ভঙ্গিমায় আছেন লাল শাড়ি পরা জুঁই। লাজুক হাসিতে ফুটিয়ে তুলেছেন বিয়ের সৌন্দর্য্য।

জানা গেছে, মোশাররফ ও জুঁই এমন সাজ নিয়েছেন ‘নায়ক’ নামের একটি নাটকের জন্য। এটি নির্মাণ করেছেন তুহিন হোসেন। নাটকের গল্প লিখেছেন সারওয়ার রেজা জিমি।

নির্মাতা জানান, কয়েক দিন আগে নাটকটির কাজ শেষ হয়েছে। চরিত্রের প্রয়োজনে বাস্তব জীবনের দম্পতিকেই বেছে নিয়েছেন তিনি। নাটকটি প্রযোজনা করেছে টেলিহোম। এটি শিগগিরই একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com