শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিএনজি ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বিশ্বনাথে ১৫ গ্রামবাসীর স্মারকলিপি বিশ্বনাথে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের কর্মশালা নওগাঁর বদলগাছীতে চাষীদের মাঝে বিনামূল্যে স্প্রে মেশিন বিতরণ অনুষ্ঠিত…. ১২ কোটিরও বেশি টাকার মালিক নোয়াখালী বিআরটিএ কর্মকর্তা ফারহানুল ইসলাম! ঠাকুরগাঁওয়ে এমপি রমেশ সেনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল তিস্তার ভাঙ্গন ঠেকাতে এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে বাশ ও গাছ দিয়ে বান্ডাল নির্মাণ কলারোয়ায় পুলিশের সোর্স এর হামলায় র্যাব এর সোর্পদ আহত বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান সিরাজদিখানে নিটল টাটা মটরসের গ্রাহক বন্ধু সুরক্ষা মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুর মেট্রোপলিটন পুলিশের তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠিত

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি / ১৯ বার
আপডেট সময় শনিবার, ২১ আগস্ট, ২০২১

সিফাতুল্লাঃ ভয়াল ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরনে চাঁপাইনবাবগঞ্জে পৌর আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ আগষ্ট) সকালে দলীয় কার্যালয়ে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে জেলা শহরে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষীন করে সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে গিয়ে সমাবেশে মিলিত হয়।

এ দিন ২০০৪ সালের এই দিনে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ এ তৎকালীন বিএনপি জোট সরকারের মদদে দেশব্যাপী জঙ্গি হামলার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগের সমাবেশে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের সময় গ্রেনেড হামলা করা হয় এবং তৎকালীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রাষ্ট্রপতি মোঃ জিল্লুর রহমানের সহধর্মিণী মহিলা আওয়ামী লীগের সভাপতি আইভি রহমান সহ আওয়ামী লীগের ২৪ নেতাকর্মী শহীদ হন এবং শেখ হাসিনা সহ প্রায় ৩০০ নেতা কর্মী আহত হন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি(ভারপ্রাপ্ত) সাবেক এমপি জিয়াউর রহমান, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সহ সভাপতি মোখলেসুর রহমান।

পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, মোখলেসুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ছাত্র লীগ সাধারণ সম্পাদক সাংবাদিক শহিদুল হুদা অলক, জেলা কৃষক লীগের সভাপতি এ্যাডঃ আব্দুস সামাদ বকুল সহ অন্যান্যরা।

এই সময় বক্তারা অবিলম্বে গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে ফাঁসির দাবী জানান উপস্থিত আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগ ও বাংলাদেশ সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com