শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৩৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
পুলিশের সেবা সর্বত্র পৌছে দিতে সালথায় কমিউনিটি পুলিশিং ডে’ অনুষ্ঠিত খাগড়াছড়িতে ফ্রান্সে বিশ্বনবী স. এর ব্যাঙ্গ চিত্রের প্রতিবাদে আহলে সুন্নাত ওয়াল জামাত’ এর মানববন্ধন সুনামগঞ্জে দৈনিক যুগান্তর প্রতিনিধির ছেলেসহ ৩জনের বিরুদ্ধে মামলা দায়ের, এলাকায় আতংক কেশবপুরে ছাত্রলীগের নেত্রী পায়েল রহমান ইভার জন্মদিন পালিত মহানবীকে নিয়ে ব্যঙ্গ প্রদর্শনের প্রতিবাদে পলাশে বিক্ষোভ ফ্রান্সে হযরত মোহাম্মদ (সা:) এর বিরুদ্ধে কুটউক্তি ও ব্যাঙ্গ করায় কায়েমকোলা বাজারে বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক রাজধানীর চকবাজারে ঈদে মিলাদুন্নবী পালিত যশোর ঝিকরগাছায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২জন, আহত ৩ জন। ফ্রান্সে মহানবী (সাঃ) কে ব্যঙ্গ করায় সিরাজদিখানে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

৩০টি দোকান,মসজিদের ভিটিসহ মুহূর্তেই বিলিন তেঁতুলিয়ার গর্ভে

রাজিব হাওলাদার / ২৪৬ বার
আপডেট সময় শুক্রবার, ২ অক্টোবর, ২০২০




নিজস্ব প্রতিবেদক :

খরস্রোতা তেঁতুলিয়া নদীর ভাঙ্গনে পটুয়াখালীর বাউফল উপজেলার ধুলিয়া বাজারে প্রায় ৩০ টিরও বেশি তেতুলিয়ার গর্ভে বিলিন হয়েছে আজ শুক্রবার (০২-১০-২০২০ইং)তারিখে।

প্রতক্ষ্যদর্শিরা যানায়, আজ সকাল ৮ টার দিকে হঠাৎ করেই অনেকটা যায়গা নিয়ে মুহূর্তেই ডেবে গিয়েছে। অনেক ব্যাবসায়ী তার দোকান সরানোর ও সময়টুকু পায়নি।

সরেজমিনে দেখা যায়, ধুলিয়া লঞ্চ ষ্টেশনের পল্টনটি নদীতে ভাসছে।যে গাছের সাথে বাধা ছিলো তা নদীতে বিলিন হয়েছে। অন্য দিকে দোকানিরা তাদের মালামাল সরাতে ব্যাস্ত।কেউ কেউ আতংকে আগে থেকেই দোকান পাট ভেঙে ব্যাবসা গুছিয়ে নেয়ার পরিকল্পনা করছে।

বাউফলবাসীর প্রানের দাবী তেতুলিয়া নদী ভাঙনরোধ প্রকল্প
১৮ই আগস্ট-২০২০ একনেকে ৭১২.২১ কোটি টাকা ব্যয়ে মেগা প্রকল্প অনুমোদন পেয়েছে।যে প্রকল্পের মেয়াদ ২০২২ সালে শেষ হওয়ার কথা ছিলো। কিন্তু কিছুদিন আগে এক বিজ্ঞপ্তিতে মাধম্যে যানা গেছে প্রকল্পের মেয়াদ আরও এক বছর বারিয়ে ২০২৩ সালে শেষ হওয়ার কথা।এতে করে জনমনে প্রকল্প নিয়ে শংকা দেখা গেছে।

অন্যদিকে এই প্রকল্প দ্রুত বাস্তবায়ন করা না গেলে হয়তো ধুলিয়ার মানচিত্রে নদী ছাড়া কোন গ্রামের অস্তিত্ব থাকবে না বলে মত প্রকাশ করেন গুনিজনেরা।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com