মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

বাউফলে ছাত্রদলের কমিটিতে ছাত্রলীগ : অভিযোগ

রিপোর্টারের নাম / ৫২৬৯ বার / প্রিন্ট করুন
আপডেট সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০, ৪:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

পটুয়াখালীর বাউফল উপজেলা ও পৌর ছাত্রলীগের নবগঠিত আহ্বায়ক কমিটি নিয়ে সংবাদ সম্মেলন। দীর্ঘ ১৭ বছর পর সম্প্রতি গঠন করা হয়েছে পটুয়াখালীর বাউফল উপজেলা ও পৌর ছাত্রদলের আহ্বায়ক কমিটি।

এ কমিটি ঘোষণার পর উপজেলা ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে শুরু হয়েছে তোলপাড়। তাদের দাবি, বাউফল উপজেলা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক মুজাহিদুল ইসলাম ছাত্রলীগের সাবেক নেতা।

গতকাল বুধবার নবগঠিত কমিটির কয়েকজন প্রভাবশালী যুগ্ম আহ্বায়ক সংবাদ সম্মেলন করে এ দাবি করেন। সংবাদ সম্মেলনে ছাত্রদলের এ নেতারা দাবি করেন, মুজাহিদুল ইসলাম ২০০৯ সালে পটুয়াখালী পলিটেকনিক কলেজের ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ছিলেন।

এ ছাড়া অছাত্র ও বিবাহিতদের নিয়ে কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি প্রত্যাখান করে ত্যাগী নেতাকর্মীদের নিয়ে পুনরায় কমিটি গঠনের দাবি জানান করেন তারা। সংবাদ সম্মেলনে উপজেলা ও পৌর ছাত্রদলের ২০-২৫ জন নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিএনপি দলীয় সাবেক সাংসদ সহিদুল আলম তালুকদারের বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটির যুগ্ম আহবায়ক তৌসিফুর রহমান রাফা বলেন, ‘দীর্ঘ সতের বছর পর গত ২৭ ডিসেম্বর বাউফল উপজেলা ও পৌর ছাত্রদলের আলাদা দুটি ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির আহ্বায়ক মুজাহিদুল ইসলাম ২০০৯ সালে পটুয়াখালী পলিটেকনিক কলেজের ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ছিলেন। সদস্য সচিব মিজানুর রহমান মিজান বিবাহিত। উপজেলা আহ্বায়ক কমিটির ৬ নম্বর যুগ্ম আহবায়ক মো. সুজন মল্লিক বিবাহিত ও এক সন্তানের জনক। এ ছাড়া ১৩ নম্বর যুগ্ম আহ্বায়ক ফয়সাল হোসেন তার ভাই।’

এ সময় তিনি দাবি করেন, এ বিষয়ে জেলা ছাত্রদল ও বরিশাল বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছে প্রমাণসহ অভিযোগ করা হলেও বিষয়টি তারা আমলে নেননি। সংবাদ সম্মেলনে পৌর ছাত্রদলের আহ্বায়ক আবদুল্লাহ আল ফাহাদ তার বক্তব্যে উল্লেখ করেন, তার কমিটির অধিকাংশ সদস্য তার পরিচিত নয়। কখনো ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তাদেরকে অনৈতিক সুবিধা নিয়ে কমিটিতে স্থান দেওয়া হয়েছে। এ বিষয়ে পটুয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আল হেলাল নয়ন বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

 

 


আপনার মতামত লিখুন :

৫৭ responses to “বাউফলে ছাত্রদলের কমিটিতে ছাত্রলীগ : অভিযোগ”

  1. For most up-to-date information you have to visit world-wide-web and on web I found this web page
    as a most excellent web page for newest updates.

Leave a Reply

Your email address will not be published.

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com