রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনামঃ

টানা ২য় বারের মত মেম্বার নির্বাচিত হলেন রিপন

রাজিব হাওলাদার / ৬৫৫ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ১২:২০ অপরাহ্ন

নিজস্ব  প্রতিবেদকঃ

আসন্ন বাউফল উপজেলার ধুলিয়া ইউনিয়নের নির্বাচনে ০৫নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী আলহাজ্জ্ব মোঃ রিপন হাওলাদার এর টিউবওয়েল প্রতীক নিয়ে তার নির্বাচনী এলাকায় ভোটাদের কাছে দোয়া ও সমর্থন চেয়ে ছুটে বেড়াচ্ছেন।

তিনি সফলতার সাথে দীর্ঘ পাঁচ বছর ইউনিয়ন পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

তার সফলতা সমূহের মধ্যে অন্যতম একটি বিষয় হলো সমাজের পিছিয়ে পড়া মানুষ দের স্বার্থে কাজ করা, এছাড়াও বিজিএফ,বয়স্ক ভাতা,প্রতিবন্ধী ভাতা,জেলেদের পূর্নবাসন সহ রাস্তাঘাট,কালবার্ট,ব্রীজ সহ চোখে পরার মত সাদৃশ্য অনেক কিছু।

তিনি তার বক্তব্য বলেন, ইনশাআল্লাহ আমার নির্বাচনী এলাকার সীমা-রেখার জনপথ-জনগোষ্ঠির মৌলিক যুক্তিসঙ্গত অধিকার নিশ্চিতকরণে রাস্তা-ঘাট ড্রেন-পয়ঃনিস্কাশন স্কুল-কলেজ-মাদরাসা মসজিদের অবকাঠামো উন্নয়নসহ শিক্ষা ও স্বাস্থ্য সেবা সামাজিক নিরাপত্তা চলমান সময়ের চাহিদার প্রেক্ষিতে সকল সেবা বাস্তবায়ন করার প্রাণপন চেষ্টা চালিয়ে যাব।

এছাড়া বাল্য বিবাহ, মাদক রোধ করতে সব সময় সজাগ দৃষ্টিতে দেখব। চাঁদাবাজ, অন্যায় অবিচার চিরতরে নির্মূল করব, ন্যায় বিচার প্রতিষ্ঠা করা, ঘুষ দুর্নীতি বন্ধ করা এবং দারিদ্র মুক্ত ওয়ার্ড গঠন করাই হবে আমার মূল কাজ।মানুষের মৌলিক চাহিদা পূরনে কাজ করা, গরীবের হক নষ্ট না করা,প্রত্যেককে যার যার অবস্থান থেকে সম্মান করা।আমি দেখাতে চাই একজন সৎ ও নিষ্ঠাবান লোক কাকে বলে এবং একজন ওয়ার্ড মেম্বার কেমন হওয়া উচিৎ।

তার নির্বাচনী এলাকার জনগণকে উদ্দেশ্য করে আরো বলেন, প্রিয় ওয়ার্ডবাসী আসন্ন নির্বাচনে টিউবওয়েল প্রতীকে আপনারা মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমি আশাবাদী।

এ সময় তার সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, তার নির্বাচনী ওয়ার্ড এর ভোটার ও সমর্থনকারী এবং এলাকার গণ্য মাণ্য ব্যক্তিবর্গসহ অন্যান্যরা।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com